চুয়াডাঙ্গা শুক্রবার , ১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বাস মালিক সমিতির লোকজনের বিরুদ্ধে অটোচালককে মারধরের অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১, ২০২২ ৮:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় বাস মালিক সমিতির লোকজনের বিরুদ্ধে অটোচালককে মারধরের অভিযোগ তুলে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি চুয়াডাঙ্গা জেলা শাখা। গতকাল বৃহস্পতিবার সংগঠনটির সভাপতি মুনতাজুর রহমান ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাজু স্বাক্ষরিত ওই স্মারকলিপি দেওয়া হয়।

স্মারকলিপিতে লিখিতভাবে জানানো হয়েছে, অটোচালক মো. রিপন আলী চুয়াডাঙ্গা শহর হতে আলুকদিয়াগামী যাত্রী নিয়ে যাতায়াতের সময় বঙ্গজের সামনে বাস মালিক সমিতির লোক হাবিবুর রহমান ও বিশাল অটোচালককে আটক রেখে চালকের অটোর চাবি নিয়ে নেয়। এবং চালক চাবি নেওয়ার বিষয়টি জিজ্ঞাসা করলে বাস মালিক সমিতির মালিক মো. বদর খান অটোচালককে মারধর করে এবং একপর্যায়ে আলুকদিয়ার যাত্রী যাতায়াতের বিষয়ে অটো চালকদের কাছ থেকে বাস মালিক সমিতির ভাড়াটিয়া বাহিনীরা গোপনীয়ভাবে অর্থ গ্রহণ করে আলুকদিয়াড় যাত্রীদের নিয়ে যাওয়ার সুযোগ দিচ্ছেন। ইতঃপূর্বে উক্ত স্থানে বাস মালিক সমিতির বাহিনীরা এক অটো চালককে মারধর করে তার বাম হাত রক্তাক্ত জখম করে। এ বিষয়ে ওই স্মারকলিপিতে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্যের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

ওই স্মারকলিপিতে লিখিতভাবে হুশিয়ারী দিয়ে বলা হয়েছে, বাস মালিক সমিতির লোকদের প্রত্যাহার করার জন্য জোর দাবি জানানো হচ্ছে। অন্যথায় উক্ত স্থান হতে বাস মালিক ও বাহিনীদের প্রত্যাহারের দাবিতে অত্র সংগঠন আন্দোলন করতে বাধ্য থাকিবে। বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাজু বলেন, ‘আমরা লিখিতভাবে জেলা প্রশাসক মহোদয়কে জানিয়েছি। আমরা দ্রুত এর প্রতিকার চাই।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।