চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বাংলাদেশ যুবলীগের সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন পালিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৮, ২০২২ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গায় জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন পালন করা হয়েছে। জন্মদিন পালন উপলক্ষে গতকাল সোমবার আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও কেক কাটা হয়। গতকাল সোমবার বাদ মাগরিব চুয়াডাঙ্গা জেলা যুবলীগের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের সদস্য আজাদ আলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার বাংলাদেশ আওয়ামী যুবলীগের আইকন সততা ও নিষ্ঠার প্রতীক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের শুভ জন্মদিনে তাঁকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের দেশ হিসেবে আজ বিশ্বের কাছে পরিচিত বাংলাদেশ। ঘরে ঘরে বিদ্যুৎ নিশ্চিতকরণ, আধুনিক শিক্ষাব্যবস্থা, আধুনিক পুলিশ বাহিনী, বিশ্ব অর্থনৈতিক মন্দা চলাকালীন বাংলাদেশের অর্থনৈতিক চাকা ধীরগতি হতে দেননি আমাদের সুপার অ্যানার্জেটিক প্রধানমন্ত্রী। যার নিরলস পরিশ্রমে আজ পদ্মা সেতু দৃশ্যমান।

ঠিক একইভাবে নিরলস পরিশ্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল যুবলীগের ভীতকে শক্তিশালী করে রেখেছেন। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কংগ্রেসের মধ্যদিয়ে তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। যুবলীগের এ নেতা বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বহুবার কারা নির্যাতনের শিকার হন। বহুবার পুলিশের নির্যাতনের শিকার হন। এখনো শরীরের আঘাতের চিহ্ন নিয়ে রাজনীতির মাঠে দাপিয়ে বেড়াচ্ছেন। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।’

জেলা যুবলীগের সদস্য সাজেদুল ইসলাম লাভলুর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন জেলা যুবলীগের সদস্য হাফিজুর রহমান হাপু, আবু বক্কর সিদ্দিক আরিফ ও আলমগীর আজম খোকা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক খানজাহান আলী, রুবেল শেখ, ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক মিঠুন শেখ, সাংগঠনিক সম্পাদক রনি পারভেজ, ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি আসাদ আলী, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক খোকন, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ন কবির বনফুল, নেহালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুম, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা আল ইমরান শুভ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা হাসানুর ইসলাম পলেন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রামিম হাসান সৈকত, পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি সামিউল শেখ সুইট, দিপু বিশ্বাস, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাবেক সভাপতি খালিদ মণ্ডল, জাকির, জামাল খান, নুরু, রুবেল, ইমরান, মিলন, মিন্টু, ইকবাল, জিসান, হাসিফ, পারভেজ, আলতাফ হোসেন, সরোয়ার হোসেন সরো, বাচ্চু, শাকিল আহমেদ তুর্য, জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আনোয়ার শেখ, ওয়াসিম, শেখ রাসেল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শাওন রেজা কবির প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।