চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
মে ৩১, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টায় চুয়াডাঙ্গা জাফরপুর নতুন স্টেডিয়ামে অনুর্ধ১৭ – বালিকা বিভাগের সেমিফাইনালে চুয়াডাঙ্গা সদর উপজেলা ৩-১ গোলে আলমডাঙ্গা উপজেলা দলকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। চুয়াডাঙ্গা সদরের পক্ষে চানমতি, জুই ও সুমি ১ টি গোল করে। একই মাঠে বিকাল ৪টায় সদর উপজেলা বালক দল ২-০ গোলে আলমডাঙ্গা উপজেলা দলকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। চুয়াডাঙ্গার পক্ষে পলাশ ও ইব্রাহীম ১টি করে গোল করেন।

বালক-বালিকা উভয় দল ফাইনালে উন্নীত হওয়ায় চুয়াডাঙ্গা সদর উপজেলা দলের মুল কর্মকর্তা- সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া টিমের সকল খেলোয়াড়-কর্মকর্তা ও খেলোয়াড়দের ধন্যবাদ জানিছেয়েন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা দলের ম্যানেজার ছিলেন নাসির আহাদ জোয়ার্দ্দার, কোচ ছিলেন তরিকুল ইসলাম তরু ও সহকারী কোচ ছিলেন ইসলাম রকিব। আলমডাঙ্গা উপজেলা দলের কোচ ছিলেন শরিফুল ইসলাম ও ম্যানেজার ছিলেন খন্দকার টুটুল।

এছাড়া খেলার মাঠে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি রেজাউল হক জোয়ার্দ্দার রেজা, ইমরান হুসাইন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেলিনা খাতুন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন বিশ্বাস, জেলা ক্রীড়া সংস্থা নির্বাহী রোকনুজ্জামান রোকন, সেখ রাসেল, জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক দিলরুবা খুকু, সাবেক ফুটবলার শহিদুল কদর জোর্য়াদ্দার, হ্যাজী, মুরাদ ফেরদৌস, সরকারী গনগন্থগারের লাইব্রেরিয়ান মাসুদ রানা, জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক নুরুন্নাহার কাকুলীসহ জেলা ক্রীড়া সংস্থা, মহিলা ক্রীড়া সংস্থা ও ডিএফএর সকল নির্বাহী সদস্যগন।

আজ মঙ্গলবার একই মাঠে বিকেলে বালক-বালিকা উভয় বিভাগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সেই সাথে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন রানার আপ দলের হাতে পুরস্কার তুলে দিবেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।