চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ তিনজন গ্রেপ্তার

187

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা সদর থানা ও ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার পৃথক সময়ে শহরের একাডেমি মোড় ও সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামের একটি স্কুলের সামনের রাস্তা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সদর থানায় সোপর্দ করা হয়। আসামিদের আজ আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে থানার পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন লিয়ন (২৪), সৈকত হোসেন সজিব (২৫) ও তুষার হোসেন (২৭)।
পুলিশ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের একটি দল শহরের একাডেমি মোড়ে নিয়মিত ডিউটি করার সময় একটি মোটরসাইকেলের গতি রোধ করেন। এ সময় ওই মোটরসাইকেলের চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ট্রাফিক পুলিশের উপপরিদর্শক (টিএসআই) প্রদীপ কুমার বিশ্বাসসহ তাঁর সহযোগীরা মোটরসাইকেলে থাকা দুই যাত্রীকে আটক করেন। এ সময় আটক হওয়া ব্যক্তিদের কাছে থাকা একটি কালো ব্যাগ তল্লাশি করে ৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া মাদকসহ আটক ব্যক্তিদের সদর থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় সদর থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) আকরাম হোসেন বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন।
এর আগে গতকাল বুধবার সকালে সদর থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) মুহিতুর রহমান ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কুকিয়া চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১২ বোতল ফেনসিডিলসহ তুষার হোসেন নামের একজনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার তুষার চুয়াডাঙ্গা পৌর শহরের গুলশান পাড়ার ইসরাফিল হোসেনের ছেলে।