চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ফিরলেন নৌকার প্রার্থী টোটন জোয়ার্দ্দার

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

বদরগঞ্জে সংবর্ধনাসহ রাস্তায় রাস্তায় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা
নিজস্ব প্রতিবেদক:
নৌকার বৈঠা নিয়ে মানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে চুয়াডাঙ্গায় ফিরেছেন মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। গতকাল রোববার বিকেলে ঢাকা থেকে সড়ক পথে চুয়াডাঙ্গা জেলার প্রবেশমুখ বদরগঞ্জ দশমাইল বাজারে এসে পৌঁছালে তাঁকে নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। একই সঙ্গে প্রথমে বদরগঞ্জ দশমাইল বাজারে তাঁকে এক সংবর্ধনা প্রদান করে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ। সংবর্ধনা অনুষ্ঠান শেষ করে চুয়াডাঙ্গা শহরে প্রবেশের আগ পর্যন্ত পথিমধ্যে বিভিন্ন বাজার ও রাস্তায় দলীয় নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান তাঁকে। পরে চুয়াডাঙ্গায় আসলে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীরা ভিড় জমান। একে একে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা সিক্ত করেন টোটন জোয়ার্দ্দারকে।
এদিকে, বদরগঞ্জ দশমাইল বাজারে সংবর্ধনা অনুষ্ঠান ও জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করি। আমরা সবসময় মনে করি জনগণ আমাদের সঙ্গে, আমরা মানুষের পাশে থাকি, আমরা মানুষের পাশে থেকে চুয়াডাঙ্গার উন্নয়নে কাজ করেছি। এই উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী পৌরসভা নির্বাচনে আপনারা সবাই একত্রিত হয়ে চুয়াডাঙ্গার পৌরসভার আপনাদের বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন যে যেখানে আছে, সকলের কাছে এই সংবাদ পৌঁছে দেবেন যে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে তাঁদের মূল্যবান ভোটটি দেওয়ার জন্য।’
তিনি বলেন, ‘রাজনীতিতে যারা আমাদেরকে পিছন থেকে টেনে ধরতে চায়, যারা রাজনীতির ক্ষতি করতে চাই, যারা বিভিন্ন দল থেকে আওয়ামী লীগে অনুপ্রবেশ করেছে, তাঁদের প্রতি আমাদের হুঁশিয়ারি- কোনো অবস্থাতেই দলের যদি কেউ ক্ষতি করে আমরা তাঁদেরকে ছেড়ে দেব না। আমরা আওয়ামী লীগ করি, বঙ্গবন্ধু আমাদের আদর্শ দিয়ে গেছেন, ছেলুন ভাই আমাদের নির্দেশনা দিয়েছেন, কোনো অবস্থাতেই এসব অনুপ্রবেশকারীদের দলের মধ্যে ঠাঁই দেওয়া যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগ বিশাল দল। আওয়ামী লীগের কর্মীর অভাব হয়নি যে, অনুপ্রবেশকারীদের নিয়ে দল বড় করতে হবে। যারা একবার ছেলুন ভাইয়ের পাশ থেকে সরে গেছে, ছেলুন ভাইয়ের পাশে তাদের আর জায়গা নেই। আমরা সোজা পথে রাজনীতি করি। আমরা শান্তি চাই, আমরা মানুষের কল্যাণ চাই। আমরা মানুষের সমৃদ্ধি চাই, শিক্ষা চাই। সেই লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন। সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ভাই কাজ করে চলেছেন। আমরা চুয়াডাঙ্গা পৌরসভায় আগামী নির্বাচনে জয় লাভ করে চুয়াডাঙ্গা পৌরসভাসহ এই জেলার সকল অসমাপ্ত উন্নয়নকাজ সমাপ্ত করব।’
বদরগঞ্জ দশমাইল বাজারে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা, সাবেক জেলা কৃষলীগ সভাপতি আজিজুল হক প্রমুখ। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংবর্ধনা প্রদানকালে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সিনিয়র নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।