চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির ‘এক্সটেনশন ফিল্ড ট্রিপ’ অনুষ্ঠানে হুইপ ছেলুন এমপি দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের জন্য আলো বিতরণ করছে ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ২৭, ২০১৬ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

xcvsdfgনিজস্ব প্রতিবেদক: ‘চার বছর আগে চুয়াডাঙ্গা জেলাবাসী তথা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের জন্য আমরা যে প্রদীপ জ্বেলেছিলাম। সে প্রদীপ ইতিমধ্যেই আলো বিতরণ করা শুরু করেছে। একদিন এ প্রদীপের আলো এ এলাকার পুরো সমাজকে আলোকিত করতে বিশেষ ভূমিকা রাখবে, এ বিশ্বাস আমাদের আছে।’ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এসব কথা বলেছেন। গতকাল সোমবার চুয়াডাঙ্গার ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের কৃষি অনুষদের প্রথম ব্যাচের দিনব্যাপি ‘এক্সটেনশন ফিল্ড ট্রিপ’ অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ‘দেশের কৃষিকে স্বাবলম্বী করে বর্তমান প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। চুয়াডাঙ্গার ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরাও বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস। সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সভাকক্ষে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারের সভাপতিত্বে আলোচনা পর্বে প্রধান অতিথি ছিলেন হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. সেলিম তোহা, ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির ট্রেজারার আব্দুল মোত্তালিব, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার মকবুল হোসেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নির্মল কুমার দে, বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ডিডি আব্দুল মজিদ বিশ্বাস ও কনিকা সীড (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নূর আলম লিটন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের চেয়ারম্যান নাহিদ পারভেজ। পরে শিক্ষার্থীদের কৃষি বিষয়ে বাস্তব জ্ঞান বিষয়ক সেশন পরিচালিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।