চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় প্রাইভেটকারের ধাকায় মোটরসাইকেল চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
মে ১৯, ২০২২ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় প্রাইভেটকারের ধাক্কায় সুমন আলী (৪০) নামের এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত পৌনে আটটার দিকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে কুষ্টিয়া পৌঁছালে তাঁর মৃত্যু হয়। গতকাল বুধবার বিকেল চারটার দিকে চুয়াডাঙ্গার দৌলতদিয়াড় বঙ্গজ লিমিটেডের সামনে একটি দ্রুতগতির প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হলে গুরুতর জখম হন তিনি। খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ছয়টার দিকে সুমন আলীকে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করেন। নিহত সুমন আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মুসলিমপাড়ার জাহান আলীর ছেলে। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।

জানা যায়, গতকাল বিকেল চারটার দিকে নিজ মোটরসাইকেলযোগে ভালাইপুর বাজারের দিকে যাচ্ছিলেন সুমন আলী। পথের মধ্যে দৌলতদিয়ার বঙ্গজ লিমিটেডের সামনে পৌঁছালে একটি দ্রুতগতির প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর জখম হন তিনি। দুর্ঘটনার খবর পেয়ে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাঁকে দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করেন। জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিকেল সাড়ে ছয়টার দিকে পরিবারের সদস্যরা সুমনের উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে সদর হাসপাতাল ত্যাগ করে। ঢাকা মেডিকেলে নেওয়ার পথে রাত পৌনে আটটার দিকে কুষ্টিয়া জেলার খাঁজানগর পৌঁছালে পথের মধ্যেই তাঁর মৃত্যু হয়। পরে ওই অ্যাম্বুলেন্সযোগেই সুমনের লাশ নিয়ে বেলগাছি মুসলিমপাড়ায় নিজ বাড়িতে ফেরে পরিবারের সদস্যরা।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. খালিদ হাসান বলেন, বিকেল চারটার দিকে গুরুতর জখম এক ব্যক্তিকে জরুরি বিভাগে নেয় ফায়ার সার্ভিসের একটি ইউনিট। তাঁর মাথায় গুরুতর জখমের চিহ্ন ছিল। জখমস্থান থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগ থেকে তাৎক্ষণিক চিকিৎসা শেষে তাঁকে সার্জারি ওয়ার্ডে অবজারভেশনে রাখা হয় ও দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

চুয়াডাঙ্গার সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবু সাইদ বলেন, ‘সদর থানাধীন দৌলতদিয়ার বঙ্গজ ফ্যাক্টরির সামনে সড়ক প্রাইভেটকারের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু সম্পর্কে জানতে পেরেছি। ঘাতক প্রাইভেটকারটি আটকের পূর্বে পালিয়ে গেছে। তবে এ ঘটনায় কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।