চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় প্রলোভন দেখিয়ে শিশুকে বলাৎকার

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছিতে প্রলোভন দেখিয়ে নয় বছর বয়সী এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে একই এলাকার জাহিদুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে বেলগাছি এলাকার পাওয়ার হাউজপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার সদর হাপসাতালে নেয়। অভিযুক্ত জাহিদুল ইসলাম বেলগাছি হাজীমোড়পাড়ার আয়নাল মণ্ডলের ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, গতকাল রাতে বেলগাছি প্রাথমিক বিদ্যালয় মাঠে বসে আগুন পোহাচ্ছিলো ভুক্তভোগী শিশু, অভিযুক্ত জাহিদুল ইসলাম ও একই এলাকার আরও কয়েকজন কিশোর। এরই এক পর্যায়ে জাহিদুল ইসলাম প্রলোভন দেখিয়ে শিশুটিকে বেলগাছির পাওয়ার হাউজপাড়ার একটি বাঁশ বাগানে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। এসময় শিশুটি চিৎকার করলে স্থানীয় ব্যক্তিরা বাঁশবাগানে ছুটে গেলে অভিযুক্ত জাহিদুল ইসলাম সেখান থেকে পালিয়ে যায়। পরে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ সদস্যরা ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে থানা জিম্মায় নেওয়া হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আহসানুল হক বলেন, ‘জরুরি বিভাগ থেকে শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশের জিম্মায় দেওয়া হয়েছে। মেডিকেল রিপোর্ট সাপেক্ষে শিশুটিকে বলাৎকারের বিষয়ে নিশ্চিত করে বলা সম্ভব হবে।’

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, ‘সদর থানাধীন বেলগাছিতে নয় বছর বয়সী একটি শিশুকে বলাৎকার করা হয়েছে বলে জানতে পেরেছি। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপতালে নেয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।