চুয়াডাঙ্গা রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সভা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৫, ২০২৩ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদক:
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ চুয়াডাঙ্গা জেলা শাখার ৬ষ্ঠ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার চুয়াডাঙ্গা জেলা শাখার নিজস্ব কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা শাখা সংঘের সভাপতি একেএম আলী আখতার সভাটির সভাপতিত্ব করেন। সভায় জেলা প্রবীণ হিতৈষী সংঘের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সংঘের বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয় হিসাব ও সংঘের অগ্রতির নিয়ে বক্তব্য দেন অ্যাড. সেলিমউদ্দীন খান, ইদ্রিস হোসেন, অ্যাড. আব্দুস সালাম, রওশন আলী, আসাদুজ্জামান গণি, এসএম আব্দুল মোমিন টিপু ও জামিরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন নজির আহমেদ, আবু সাঈদ হেলাল নূর, নূরজাহান, আব্দুল হালিম, একিউএম আলফাজউদ্দীন, হারুন অর রশিদ, আব্দুস সামাদ, রাশিদুল ইসলাম, এস এম মাহবুবুর রহমান, রিয়াজ উদ্দীন, গোলাম সরওয়ার, খন্দকার ইকবাল হাসান, আব্দুর রশিদ, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।