চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় প্রতিবন্ধী শিশুকে হুইল চেয়ার দিলেন এসপি জাহিদ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন:
চুয়াডাঙ্গায় শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে হুইল চেয়ার প্রদান করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম। গতকাল রোববার বেলা ১১টার দিকে তাঁর র্কাযালয় প্রাঙ্গন থেকে তিনি এ হুইল চেয়ার প্রদান করেন।
জানা যায়, পুলিশ সুপার জাহিদুল ইসলাম ফেসবুকের একটি গ্রুপে নবগঠিত দর্শনা থানার গড়াইটুপি গ্রামের আনারুল নামের একজন প্রতিবন্ধীকে সাহায্যের একটি পোস্ট দেখে তাঁকে একটি হুইল চেয়ার প্রদান করেন। পরদিনে আলমডাঙ্গার গোপীনগর গ্রামের সুবিধা বঞ্চিত খায়রুন নেছাকেও ১টি হুইল চেয়ার প্রদান করেন। এ ধারাবাহিকতায় আলমডাঙ্গা থানার গোপীনগর গ্রামের সাইদ হোসেন নামের এক ব্যক্তি পুলিশ সুপার জাহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করে দামুড়হুদার রামনগর গ্রামের জন্মগত শারীরিক প্রতিবন্ধী মোছা. রাফিয়া খাতুন (১২) নামের এক শিশুকে সাহায্যের বিষয়ে জানান। নাটুদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম এ বিষয়টি জানতে পেরে প্রতিবন্ধী রাফিয়াকে সাহায্যের জন্য এগিয়ে আসেন। চেয়ারম্যান মো. শফিকুল ইসলামের অর্থায়নে গতকাল প্রতিবন্ধী শিশুটিকে একটি হুইল চেয়ার প্রদান করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, সমাজের সর্বস্তরের সামর্থ্যবান মানুষ যদি অসহায় সুবিধাবঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধাবঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।