চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় প্রতারণা মামলায় পিতা-পুত্র গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
এপ্রিল ১৯, ২০২২ ৯:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের একাধিক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি পিতা-পুত্রকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ। গত রোববার রাতে ঢাকা থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটি গ্রামের মত করম আলী মুন্সির ছেলে মুন্সি রুহুল আমিন (৬৭) ও তাঁর ছেলে সামসুজ্জান ওরফ বাপ্পি (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, হাজরাহাটি গ্রামের মুন্সি রুহুল আমিন ও তাঁর ছেলে সামসুজ্জান বাপ্পি বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। ওই সকল ঘটনায় তাঁদের বিরুদ্ধে একাধিক মামলায় সাজা জরিমানা করেন আদালত। এরপর থেকেই পলাতক ছিলেন তাঁরা। পরে গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরাফাত রহমান ও ইলিয়াস হোসেন ফোর্স নিয়ে ঢাকায় অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নেন। গ্রেপ্তারকৃত পিতা ও পুত্রের নামে মোট ১২টি মামলা রয়েছে। ওই সকল মামলার মধ্যে ১০টি মামলায় পিতা মুন্সি রুহুল আমিনের ৪ বছর ও পুত্র সামসুজ্জান বাপ্পির ৩ বছর এক মাস সাজা হয়েছে। এছাড়াও পিতার ৫৮ লাখ ও পুত্রের ২৯ লাখ টাকা জরিমানা করেছেন আদালত।

একাধিক প্রতারণা মামলার আসামি পিতা-পুত্রকে আটকের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, তাঁদের বিরুদ্ধে মোট ১২টি মামলা রয়েছে। এসকল মামলার মধ্যে ১০টিতে তাঁদের সাজা ও জরিমানা করেছেন আদালত। সংশ্লিষ্ট মামলায় তাঁদের আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।