চুয়াডাঙ্গায় প্যাথেডিন ও গাঁজাসহ আটক-৩

279

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ ও সদর ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে প্যাথেডিন ইনজেকশন ও গাঁজাসহ তিনজনকে আটক করেছে। এ সময় আটককৃতদের কাছ থেকে ৪ এ্যাম্পুল প্যাথেডিন ইনজেকশন ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে অভিযানকারী দল। পরে এ সকল আসামীদের বিরুদদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক গতকালই আদালতে সোপর্দ করা হয়। গতকাল মঙ্গলবার পৌর এলাকার পূজাতলাপাড়া ও বুজরুকগড়গড়ি বনানিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- শেখপাড়ার আবুল বাশার (৩৮), পোস্ট অফিসপাড়ার সাইদুল ইসলাম সায়েদ (৩০) ও বুজরুকগড়গড়ি বনানিপাড়ার সহিদুল ইসলাম (৩৯)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে, চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ায় দু’জন ব্যক্তি মাদকদ্রব্য বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই রাজীব আলীসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাড়িয়ে আটক করেন একই এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আবুল বাশার ও পোস্ট অফিসপাড়ার লতিফ বিশ্বাসের ছেলে সাইদুল ইসলাম সায়েদকে। এ সময় গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ৪ এ্যাম্পুল প্যাথেডিন ইনজেকশন উদ্ধার করে পুলিশ।
অপরদিকে, সোমবার দিবাগত গভীর রাতে সদর ফাঁড়ি পুলিশের টিএসআই মুহিতুর রহমানসহ সঙ্গীয় ফোর্স বুজরুকগড়গড়ি বনানীপাড়ায় অভিযান চালিয়ে আবুল হোসেনের ছেলে সহিদুল ইসলামকে আটক করেন। এ সময় গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়।