চুয়াডাঙ্গায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ

353

Chuadanga Picture--( Pourosova Manobbondhon)

সরকারের রাজস্ব তহবিল থেকে বেতন প্রদানের দাবিতে
চুয়াডাঙ্গায় পৌর কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ
নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারীগণের শতভাগ বেতন-ভাতা ও পেনশন সুবিধা প্রবর্তনসহ সরকারের রাজস্ব তহবিল থেকে বেতন দেওয়ার দাবিতে চুয়াডাঙ্গায় চারটি পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশন সদস্যরা মানবন্ধন কর্মসূচী ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। এরপর এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুসের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসক অনুপস্থিত থাকায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রাজ্জাকের কাছে স্মারকলিপি প্রদান করে তারা।
মানবন্ধন ও স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ পৌর কাউন্সিলর এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মনি, পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের চুয়াডাঙ্গা জেলা সভাপতি আয়ুব আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ ও সাংগঠনিক সম্পাদক আলী হোসেন এবং উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন, দর্শনা পৌরসভার সভাপতি শাহ আলম, আলমডাঙ্গা পৌরসভার সিরাজুল ইসলাম, জীবননগর পৌরসভার সাজেদা খাতুনসহ জেলার ৪টি পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।