চুয়াডাঙ্গায় পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় আহত-২ : রেফার্ড

354

নিজস্ব প্রেিতবদক: চুয়াডাঙ্গায় পৃথকস্থানে সড়ক দৃর্ঘটনায় দু’জনের আহত হওয়ার ঘটনা ঘটেছে। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রমের ঘাটপাড়ার মৃত বিলাত আলীর ছেলে শুকুর আলী (৪৫) এবং দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সাজিদ (২২)।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রমের ঘাটপাড়ার শুকুর আলী শিম বোঝায় আলমসাধু নিয়ে দামুড়হুদা যাচ্ছিলেন। এমন সময় ভগিরথপুর ও ছুটিপুরের মাঝামাঝি ভেদাগাড়ি নামক স্থানে আলমসাধুর এক্সেলটি কেটে গেলে আলমসাধুটি উল্টে যায়। এসময় চালক শুকুর আলী গুরুত্বর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।
এদিকে, গতকাল বিকাল ৫টার দিকে একই উপজেলার কানাইডাঙ্গা গ্রামের সাজিদ আলমসাধুতে যাওয়ার সময় মুক্তারপুর ইটভাটার কাছে পৌছালে আলমসাধুটি রাস্তার বিটের উপরে উঠলে গাড়িটি ঝাঁকুনি খায় এবং গাড়িতে থাকা সাজিদ নিচে পড়ে যায়। পরে আলমসাধুটি সাজিদের সাথে ধাক্কা খায় এবং সাজিদের পায়ের উপর দিয়ে গাড়ির চাকা উঠে যায়। এতে সাজিদ গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।