চুয়াডাঙ্গা রবিবার , ১ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পুলিশ পরিচয়ে মোবাইল কেড়ে নেওয়ার অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১, ২০২১ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলার কয়েকটি স্থানে পুলিশ, সিআইডি ও ডিবি পরিচয়ে অভিযানের নাম করে যুবকদের কাছ থেকে মোবাইল কেড়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ধরনের অভিযোগের পর থেকেই চক্রটিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে মাঠে নেমেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। গত এক সপ্তাহে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ও হিজলগাড়ী এলাকার আশপাশে এ ধরণের ঘটনার দুটি অভিযোগ পেয়েছে পুলিশ।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ তাঁর ফেসবুক পেজে জনগণকে সচেতন করার জন্য একটি সতর্কতামূলক পোস্ট শেয়ার করেছেন। ওই সতর্কতামূলক পোস্টে (ওসি) জানান, জেলার বিভিন্নস্থানে সন্ধ্যার পর যুবক ছেলেরা বন্ধুদের সাথে বসে মোবাইলে গেইম, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারসহ একসাথে কিছুটা সময় আড্ডা দেয়। আর এই সুযোগে একটি চক্র নিজেদেরকে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সদস্য, সিআইডি ও ডিবিসহ বিভিন্ন কর্মকর্তা পরিচয় দিয়ে রেড চালাচ্ছে। ওই সময় ওই সকল যুবকদের কাছ থেকে দামি দামি মোবাইলগুলো কেড়ে নিয়ে চলে যাচ্ছে। এদেরকে প্রতিহত করার জন্য সকলকে সচেতন হয়ে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার অনুরোধ জানান তিনি।
তিনি আরও বলেন, এ ঘটনায় জড়িত ওই চক্রটিকে আটকের জন্য ইতোমধ্যে মাঠে নেমেছে চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ। খুব দ্রুতই এই চক্রকে আটক করে আইনের আওতায় আনা হবে বলে তিনি নিশ্চিত করেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।