চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পুলিশ পরিচয়ে অভিনব কায়দায় আলমসাধু চুরি

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৪, ২০১৮ ৬:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা থেকে পুলিশ পরিচয় দিয়ে অভিনব কায়দায় আলমসাধু চুরির ঘটনা ঘটেছে। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে এ চুরির ঘটনা ঘটে। জানা যায়, মেহেরপুর সদর উপজেলার বামুন্দি ইউনিয়নের বালিয়াঘাটি ফিতুনি বাজারের মৃত গাছিজ উদ্দিনের ছেলে আলমসাধু চালক ইমতাজুল (৪৫) বুধবার ভাড়া মারার উদ্দেশ্য বামুন্দি যায়। এসময় দুই ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে এসে বলে তারা বামুন্দি পুলিশ ক্যাম্পে নতুন এসেছে। এর আগে তারা চুয়াডাঙ্গায় ছিলো। চুয়াডাঙ্গায় তাদের দু’জনের দু’টি খাট নিয়ে আসার জন্য আলমসাধু চালক ইমতাজুলকে ৯’শ টাকার বিনিময়ে ভাড়া ঠিক করে। বিকালে তারা আলমসাধুযোগে চুয়াডাঙ্গায় পৌছে সিনেমা হল পাড়ার একটি বাড়ির পাশে গাড়ি রেখে একজন বাড়ির ভিতরে ঢুকে এবং আরেকজন আলমসাধু চালক ইমতাজুলকে খাওয়ানোর জন্য হোটেলে নিয়ে যায়। এসময় ইমতাজুলের সাথে যাওয়া চোর সিন্ডিকেটের সদস্যটি বাধরুমে যাওয়ার নাম করে ভেগে পড়ে।
ইমতাজুল খাওয়া শেষে তার জন্য অপেক্ষা করতে থাকে। কিন্তু সে আর ফিরে আসেনা। সন্ধ্যার দিকে আলমসাধু চালক ইমতাজুল কোন উপায়ান্তর না পেয়ে তার গাড়ি রাখার স্থানে যায় এবং দেখে তার আলমসাধুটি নেয়। সে বাড়ির ভিতর ঢুকে ওই পুলিশ সদস্যদের কথা জানতে চাইলে বাড়ির লোকজন তাদেরকে চেনেনা বলে জানায়। এ ঘটনায় আলমসাধু চালক ইমতাজুল প্রচন্ড ভেঙে পড়েছেন।
এ বিষয়ে তার সাথে কথা বললে তিনি জানান, তার পরিবারের একমাত্র আয়ের মাধ্যম আলমসাধু। এখন তার একমাত্র আয়ের উৎস হারিয়ে পরিবার নিয়ে হতাশায় পড়েছেন। এ চুরির বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলে জানা গেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।