চুয়াডাঙ্গা শুক্রবার , ২ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২, ২০২০ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হিজলগাড়ী:
চুয়াডাঙ্গার ছোট শলুয়ায় পুকুরের পানিতে ডুবে রেজোয়ান ইকবাল খান মধু (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এসময় শিশুটিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত মধু চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বিনতলাপাড়ার খালিদ ইকবাল খান মিঠুনের ছেলে ও ছোট শলুয়া গ্রামের সারোয়ারের নাতি।
জানা যায়, ১৫ দিন পূর্বে অন্ত:সত্বা মায়ের সঙ্গে নানা বাড়িতে যায় শিশু মধু। গত ৭দিন পূর্বে তার একটি ভাই হয়েছে সেখানে। নানা বাড়িতে সারাদিন সমবয়সীদের সঙ্গে খেলা করে ভাল সময় কাটছিল তার। এরমধ্যে গতকাল বিকেলে খেলার সময় নানা বাড়ির পাশের একটি পুকুরের মধ্যে পড়ে যায় সে। মধুর মামাতো ভাই আরাফাত (৫) মধুকে পানির মধ্যে হাবু-ডুবু খেতে দেখে দৌড়ে যেয়ে মধুর নানীকে খবর দেয়। মধুর নানী দৌঁড়ে এসে পানির ভিতর থেকে মধুকে ডাঙ্গায় তোলেন এবং মধুকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, গতকাল রাত সাড়ে ৯টায় জানাজার নামাজ শেষে চুয়াডাঙ্গা পৌর এলাকার শেকরাতলাপাড়ার পুরাতন কবরস্থানে নিহত শিশু মধুর দাফনকার্য সম্পন্ন করা হয়।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।