চুয়াডাঙ্গা বুধবার , ১ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় পিতার বিরুদ্ধে মেয়ের ধর্ষণচেষ্টার মামলা

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১, ২০২২ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় লম্পট পিতার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে সদর থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই মেয়ে। গতকাল মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি ঈদগাহ পাড়ায় এ ঘটনা ঘটে। পরে রাতে ভুক্তভোগী ওই মেয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস।

স্থানীয়রাসহ ভুক্তভোগী ওই মেয়েটির স্বামী জানান, তাঁর শ্বশুর চুয়াডাঙ্গা পৌর এলাকার রেলপাড়ার আলতাফ মালিথার ছেলে লম্পট জালাল মালিথা প্রায়ই তাঁর নিজের মেয়েকে উত্ত্যক্ত করাসহ অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। নিজের পিতার লালসার হাত থেকে রক্ষা পেতে স্বামীর সাথে বেলগাছি এলাকায় ভাড়া বাড়িতে চলে যান মেয়েটি। তারপরও লম্পট জালালের কুনজর থেকে রক্ষা পাওয়া দুষ্কার হয়ে যায় মেয়েটির। গতকাল ওই মেয়েটির স্বামী কাজের উদ্দেশ্যে বাইরে যাওয়ার সুযোগে লম্পট জালাল বেলগাছি ঈদগাহ পাড়ায় যায়। এসময় কৌশলে নাতিকে বাইরে পাঠিয়ে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায় লম্পট জালাল মালিথা। ওই ঘটনায় ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে গতকাল রাতেই সদর থানায় লম্পট জালাল মালিথার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ধর্ষণ চেষ্টার মামলার সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস বলেন, অভিযোগকারীদের দেওয়া তথ্যমতে, অভিযুক্ত জালাল মালিথা লম্পট ও দুশ্চরিত্র প্রকৃতির মানুষ। ছোটকাল থেকেই মেয়েটিকে উত্ত্যক্ত করতো সে। গত ১০-১২ বছর পূর্বে লম্পট জালাল মালিথা জেলে থাকা অবস্থায় মেয়েটির মা ও চাচারা মেয়েটিকে বিয়ে দিয়ে দেয়। জেল থেকে বেরিয়ে আবারো বিভিন্ন কৌশলে তার নিজের মেয়েকে উত্ত্যক্ত করা শুরু করে জালাল মালিথা। আজ (গতকাল) তাকে ধর্ষণের চেষ্টা করলে রাতেই ওই মেয়েটি বাদী হয়ে সদর থানায় তার পিতার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিষয়টি যথাযথ তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু করেছে সদর থানার পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।