চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় নৌকার প্রার্থীকে নিয়ে নঈম জোয়ার্দ্দারের আনন্দ-উল্লাস

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ১, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকার পক্ষে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের নেতৃত্বে আনন্দ-উল্লাস করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে দলীয় মনোনয়ন চুয়াডাঙ্গা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম মালিক খোকন পাওয়ার পর তাঁকে সাথে নিয়ে এই আনন্দ-উল্লাস করে জেলা যুবলীগ। এসময় জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার এক সংক্ষিপ্ত বক্তব্যে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘দল যাকে মনোনয়ন দিয়েছে, দলের স্বার্থে আমাদের সবাইকে নৌকার পক্ষে থাকতে হবে। নৌকা প্রতীকে আমাদের ভোট করতে হবে। আজ থেকে দলের প্রত্যেকটি নেতা-কর্মীকে ২৮ ডিসেম্বর ভোটের আগ পর্যন্ত মাঠে থাকতে হবে। নৌকাকে আমাদের জয়যুক্ত করতে হবে।’
এসময় বক্তব্য দেন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান ও জেলা যুবলীগ সদস্য হাফিজুর রহমান হাপু। শোভাযাত্রায় আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ সদস্য খোকা, যুবলীগ নেতা পিরু, শাহী, মাসুম, শুভ, সৈকত, সুইট, রাসেল, কবির, সজল, সুমনসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।