চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালকের মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ৪, ২০২২ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক চালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে চুয়াডাঙ্গা-মেহেরপুর আঞ্চলিক সড়কের গোকুলখালি নামক স্থানে এই ঘটনা ঘটে। নিহত ওই ট্রাকচালকের নাম আওয়াল সরদার (৪০)। তিনি রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার পূর্ব উজানচর গ্রামের গুইজ উদ্দিন সরদারের ছেলে।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টাফ অফিসার আতিকুর রহমান বলেন, ‘খবর পেয়ে আমাদের টিম ট্রাকের মধ্যে আটকে থাকা চালকের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।’ পুলিশ জানায়, গোকুলখালি বাজারে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক আওয়াল সরদারের মৃত্যু হয়। আমরা লাশ হাসপাতালে পাঠিয়েছি।

Girl in a jacket

হাপানিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহাবুল আলম বলেন, ‘লাশ এবং ট্রাক আমাদের হেফাজতে। নিহতের স্বজন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে বাদবাকি সিদ্ধান্ত নেব।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।