চুয়াডাঙ্গা রবিবার , ২৩ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় নাজমুল হক স্বপনের মা শারিরীক অসুস্থ শয্যাপাশে সমীকরণ পরিবার : দোয়া কামনা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৩, ২০১৭ ৫:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক ও বিশিষ্ট ঠিকাদার নাজমুল হক স্বপনের মা আনোয়ারা বেগম (৭০) শারিরীকভাবে অসুস্থতায় ভুগছনে। সম্প্রতি তিনি অস্ট্রেলিয়ায় ছেলের বাসায় অসুস্থ হয়ে পড়েন। পরে সেখান থেকে চিকিৎসা নিয়ে দেশে সুস্থ্য হয়ে ফেরেন। দেশে ফেরার পর কিছুদিন সুস্থ্য থাকলেও আবারো হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছেন। তাঁর অসুস্থতা বাড়লে পারিবারিক চিকিৎসকের পরামর্শে তিনি বিশ্রামে আছেন বলে জানান প্রধান সম্পাদক পতœী রেবেকা সুলতানা বিভা।
অসুস্থ্যতার খবরে গতকাল শনিবার তাঁর শয্যাপাশে গিয়ে খোঁজখবর নেন দৈনিক সময়ের সমীকরণের বার্তা সম্পাদক হুসাইন মালিক, ছড়াকার এমএ মামুন, ব্যবস্থাপনা সম্পাদক আমান উল্লাহ আমান, সহ-সম্পাদক সুমন পারভেজ, বিজ্ঞাপন ব্যবস্থাপক সেলিম হাবিব, চাকরির পাতার সমন্বয়ক হেমন্ত কুমার সিংহ রায়, জৈষ্ঠ্য প্রতিবেদক উজ্জল মাসুদ, নিজস্ব প্রতিবেদক এসএম শাফায়েত, নিজস্ব প্রতিবেদক আফজালুল হক, আনিছ বিশ্বাস, শহর প্রতিবেদক সোহেল সজীব, কম্পিউটার টেকনিশিয়ান রাহুল, কম্পিউটার অপারেটর বিএ জীবন। তাঁরা প্রধান সম্পাদকের মায়ের দ্রুত শারিরীক সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।