চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় নতুন চারজন আক্রান্ত: সুস্থ ৬

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১৭৩৬
সমীকরণ প্রতিবেদন:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত আরও ১ হাজার ৭৩৬ জন নতুন রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে করোনায় মৃত্যু হয়েছে আরও ২৫ জনের। দেশে এখন পর্যন্ত মোট ৪ লাখ ১০ হাজার ৯৮৮ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫ হাজার ৯৬৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন আরও ১ হাজার ৯৬১ জন রোগী সুস্থ হয়েছেন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ২৭ হাজার ৯০১ জন। গতকাল সোমবার স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গত ২৪ ঘণ্টায় দেশে মোট ১২ হাজার ৭৮৫টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার সংখ্যা বিবেচনায় রোগী শনাক্তের হার ১৩ দশমিক ৪৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ২০ জন পুরুষ ও ৫ জন নারী।
চুয়াডাঙ্গা:
চুয়াডাঙ্গায় নতুন করে চারজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৫২০ জনে। গতকাল সোমবার রাত ৮টায় জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে। গতকাল জেলায় নতুন ৬ জন সুস্থ হয়েছেন। এনিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৪০৭ জন।
জানা যায়, গত রোববার জেলা স্বাস্থ্যবিভাগ করোনা আক্রান্ত সন্দেহে জেলা থেকে ২৪টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করে। গতকাল উক্ত ২৪টি নমুনার ফলাফল সিভিল সার্জন অফিসে এসে পৌঁছায়। এরমধ্যে ৪টি নমুনার ফলাফল পজিটিভ ও বাকী ২০টি নমুনার ফলাফল নেগেটিভ আসে।
গতকাল চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ করোনা আক্রান্ত সন্দেহে জেলা থেকে আরও ১৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এনিয়ে জেলা থেকে মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৬ হাজার ৩১৩টি।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের সর্বশেষ তথ্যানুযায়ী জেলা থেকে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ ৬ হাজার ৩১৩টি, প্রাপ্ত ফলাফল ৬ হাজার ১২২টি, পজিটিভ ১ হাজার ৫২০টি, নেগেটিভ ৪ হাজার ৬০২টি। শেষখবর পাওয়া পর্যন্ত জেলায় গতকাল হোম আইসোলেশনে ছিল ৫৩জন ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ছিল ১১জন। চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ৪০ জন, এরমধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে জেলার বাইরে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।