চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় দ্রুত পিসিআর ল্যাব স্থাপন করা হবে

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৬, ২০২১ ৯:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনায় লকডাউন পরিদর্শনকালে জেলা প্রশাসক নজরুল ইসলাম
দর্শনা অফিস:
চুয়াডাঙ্গার দর্শনায় ৫ম দিনের লকডাউন পরিস্থিতি পরিদর্শন করলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দর্শনা থানার বিভিন্ন অঞ্চল ঘুরে দেখেন তিনি। পরে দর্শনা শহরের বাসস্ট্যান্ড চত্বরে আসেন। এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, অন্যান্য জেলার তুলনায় আমাদের সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গাতে ভারতীয় ভ্যারিয়েন্টের সংক্রমণ বেশি। যার ফলে নিয়মকানুন ও সতর্কতা বেশি মানতে হবে। তবে অন্যান্য জেলাতে যেমন অক্সিজেন সংকট দেখা দিয়েছে, আমাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সেই সমস্যাটা কম। পর্যাপ্ত অক্সিজেন রয়েছে। কিন্তু চিকিৎসার জন্য লোকবল কম। তবে সেটাও পূরণ করা হবে। সেই সাথে আমাদের সদর হাসপাতালের জন্য আরও ২টা আইসিইউ বেড সংযোজন করা হবে। এবং পিসিআর ল্যাব স্থাপন করা হবে। সেটা যেন দ্রুত হয় সে জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করছি।
এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিলারা রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তারিক উজ-জামান, সেনাবাহিনীর ৫৫ ডিপের ১৯ রেজিমেন্টের ক্যাপ্টেন তোহাসীন, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল, অফিসার ইনচার্জ (অপারেশন) আবু সাইদ, সেকেন্ড অফিসার এস আই আহম্মেদ বিশ্বাস, পেশকার ইকলাছ হোসেনসহ দর্শনা থানার পুলিশ ফোর্স।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।