চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় দুর্গোৎসব উদ্যাপনে শুভেচ্ছা উপহার বিতরণকালে টোটন জোয়ার্দ্দার

প্রতিটি পূজামণ্ডপের সিসি ক্যামেরা লাগাবেন
সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আনিছ বিশ্বাস: সার্বজনীন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৩১টি পূজামণ্ডপে শুভেচ্ছা উপহার দিয়েছেন। প্রতিটি পূজামণ্ডপে একটি করে সিসি ক্যামেরা কেনা ও মণ্ডপের অন্যান্য খরচের জন্য নগদ টাকা পূজামণ্ডপের সভাপতি ও সম্পাদকের নিকট প্রদান করেন। গতকাল সোমবার বিকেল পাঁচটার দিকে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের পক্ষে এই শুভেচ্ছা উপহার প্রদান করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

এসময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। চুয়াডাঙ্গা সদর উপজেলায় ৩১টি পূজামণ্ডপ রয়েছে। প্রতিটি পূজামণ্ডপের আইনশৃঙ্খলা রক্ষার্থে সিসি ক্যামেরা লাগাবেন। পূজামণ্ডপগুলোতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা করতে হবে। প্রত্যেক পূজামণ্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বদা নজর রাখবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. শামসুজ্জোহা, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন হেলা, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহীবুল আলম লালু, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক কিশোর কুমার কুণ্ডু, বিশিষ্ট ব্যবসায়ী পলাশ কুমার শাহাসহ সকল পূজা মন্দির কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।