চুয়াডাঙ্গা শনিবার , ৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় দুটি চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৩, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেলসহ পিয়াস হোসেন (১৯) নামের এক মোটরসাইকেল চোর আটক হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ভালাইপুর বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত পিয়াস হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার মনিরামপুর গ্রামের মৃত হামিদুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা ও হাসানুজ্জামান ফোর্স নিয়ে ভালাইপুর বাজারে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে মোটরসাইকেল চোর পিয়াসকে আটক করেন। এসময় তার নিকট থেকে ১০০ সিসির একটি পুরাতন টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোটরসাইকেলটির ইঞ্জিন নম্বর-ঋঋ৪ঋএ১৬৬০০৪১ ও চেসিস নম্বর গউ৬২৫ঝঋ৪ঢএ১ঋ৭৩৬৪৮। পরবর্তীতে আটককৃত পিয়াসকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও একটি অভিযানে নামে পুলিশ। এসময় চুয়াডাঙ্গা পৌর এলাকার একাডেমি মোড়ে সওদাগর কুরিয়ার সার্ভিসের সামনে থেকে একটি ১১০ সিসির ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করে। যার ইঞ্জিন নম্বর ঔইঢজগঈ০০১০৭ ও চেসিস নম্বর চঝটঅ১৫অত৪ঘঞঅ৭৮৪৭৮।

চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ এক চোরকে আটকের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, এ ঘটনায় সদর থানার পুলিশ বাদী হয়ে আটককৃত আসামির বিরুদ্ধে মামালা দায়ের করেছে। এই চক্রের সঙ্গে জড়িতদের আটক করে আইনের আওতায় আনার জন্য চেষ্টা চালাচ্ছে থানা পুলিশ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।