চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় তুচ্ছ ঘটনায় নারীকে বাঁশ দিয়ে পেটালো যুবক

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১৩, ২০২১ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গার দামুড়হুদায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিরিনা খাতুন (৪০) নামের এক নারীকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে পরিবারের সদস্যরা অচেতন অবস্থায় শিরিনা খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহত শিরিনা খাতুন জয়রামপুর গ্রামের মাঠপাড়ার জিন্নাত আলীর স্ত্রী।

জানা যায়, জিন্নাত আলীর বাড়ির ভেতর দিয়ে চলাচল করে তারই প্রতিবেশী আহার আলীর পরিবার। গত শনিবার সন্ধ্যায় আহার আলীর ছেলে নিজাম বাড়ির ভেতর দিয়ে যাওয়ার সময় জিন্নাক আলীর গেটটি খোলা রেখে চলে যায়। এসময় জিন্নাত আলী বাড়ির ভেতরে থাকা তাদের কিছু হাস গেট খোলা পেয়ে বাড়ির বাইরে চলে যায়। এসময় জিন্নাত আলীর স্ত্রী শিরিনা দেখতে পেয়ে গেট খুলে রাখা ও তাঁর হাস বাইরে চলে যাওয়ার জন্য নিজামকে উদ্দেশ্য করে চিল্লাচিল্লি করে। এসময় নিজাম ক্ষিপ্ত হয়ে একটি বাঁশ দিয়ে শিরিনা খাতুনকে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে শিরিনা থাতুন অচেতন হয়ে পড়লে নিজাম সেখান থেকে পালিয়ে যায়। পরে শিরিনার পরিবারের সদস্যরা অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিরিনা খাতুনকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের মহিলা সার্জারি বিভাগে ভর্তি করে।

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান বলেন, ‘পরিবারের সদস্যরা শনিবার সন্ধ্যায় এক নারীকে জরুরি বিভাগে নেয়। তাঁর শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জরুরি বিভাগ থেকে তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের মহিলা সার্জারি বিভাগে ভর্তি করা হয়।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।