চুয়াডাঙ্গা বুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় তিনটি চোরাই সাইকেলসহ তিনজন গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৩, ২০২২ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় সাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ। পরে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনটি চোরাই সাইকেল উদ্ধার করা হয়। এ ঘটনায় এক সাইকেল মালিক বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের নামে মামলা দায়ের করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার মুক্তিপাড়া ও সরোজগঞ্জ এলাকা থেকে তাঁদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের মণ্টুর ছেলে লিটন (২৭), কুতুবপুর মামুদজোমা গ্রামের আছের আলীর ছেলে মনোয়ার হোসেন (৩৭) ও বেগমনগর গ্রামের মকলেছ মোল্লার ছেলে মনির হোসেন (৬৫)।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল চুয়াডাঙ্গা মুক্তিপাড়ার মুদি ব্যবসায়ী রুহুল আমিনের একটি বাইসাইকেল তাঁর দোকানের সামনে থেকে চুরি হয়ে যায়। পরে সিসি ক্যামেরা দেখে চোর সনাক্ত করে তারা। গতকাল গোপীনাথপুরের ওই চোর লিটন আবারও মুক্তিপাড়া এলাকায় রুহুল আমিনের দোকানের সামনে ঘোরাঘুরি করছিল। পরে তাঁকে চিনতে পেরে স্থানীয়রা তাঁকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরে আটক লিটনের দেওয়া তথ্যের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রকি মÐল সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল তালুকদার সরোজগঞ্জ ও বেগনগর থেকে আরও দুজনকে আটক করে থানা হেফাজতে নেন। পরে তাঁদের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনটি সাইকেল উদ্ধার করে পুলিশ। ঘটনায় মুদি ব্যবসায়ী রুহুল আমিন বাদী হয়ে তিনজনের নামে একটি মামলা দায়ের করেছেন।

সাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, এদের মধ্যে গোপীনাথপুর গ্রামের লিটন এই চক্রের মূল হোতা। তাঁকে আটকের পর তাঁর স্বীকারোক্তিতে আরও দুজনকে আটকসহ তিনটি সাইকেল উদ্ধার করা হয়েছে। আজ তাঁদেরকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।