চুয়াডাঙ্গা শুক্রবার , ১৫ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ডা: জনির ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৫, ২০২২ ২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (১১ জুলাই) ঈদের পরদিন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ প্রাঙ্গণে এই ক্যাম্পের আয়োজন করা হয়। ঢাকার মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থপেডিক সার্জারি বিভাগের সহকারি অধ্যাপক ডা. আলমগীর হোসেন জনি এ মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন। এ কাজে স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগিতা করেন তাঁর বাল্য বন্ধুরা। দিনব্যাপী রোগি দেখার পাশাপাশি দেয়া হয় প্রয়োজনীয় ঔষধ। আয়োজকদের মূখপাত্র রিংকু জোয়ার্দ্দার ও আশাদুল হক বটুল জানান, ডা. আলমগীর হোসেন জনি চুয়াডাঙ্গার সন্তান হিসেবে জেলার সাধারণ মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছেন। এসময় বিশেষজ্ঞ চিকিৎসক ডা. আলমগীর হোসেন জনি ৬ শতাধিক রোগিকে চিকিৎসা দেন। এতে ট্রমা ও আঘাতজনিত সমস্যা, কোমর ও হাটুর সমস্যা, ঘাড় ও কোমর ব্যাথা, হাড়ভাঙা, হাড় ক্ষয়, আথ্রাইটিস ও বাত ব্যাথার চিকিৎসা দেয়া হয়।

প্রসঙ্গত, গত ঈদুল ফিতরের পরদিনও ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন ডা. আলমগীর হোসেন জনি। সেসময় তাঁর সাথে পাঁচ সদস্যের চিকিৎসক দল রোগি দেখেন।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।