চুয়াডাঙ্গা সোমবার , ১৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ট্রেনে কেটে বৃদ্ধর মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৮, ২০২২ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা ট্রেনে কাটা পড়ে অদ্বৈয় কুমার সাহা (৬০) নামের এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। গত শনিবার দিবাগত রাত দুইটার পূর্বে কোনো এক সময় চুয়াডাঙ্গা রেল গেইটের ১০০১৫০ গজ পশ্চিমে তিনি ট্রেনে কাটা পড়েন। শনিবার দিবাগত রাত দুইটার দিকে স্থানীয় ব্যক্তিরা দ্বিখণ্ডিত অবস্থায় মৃত দেহটি দেখতে পেরে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। প্যান্টের পকেটে থাকা ভোটার আইড কার্ড দেখে পুলিশ তার পরিচয় নিশ্চিত করে। নিহত অদ্বৈয় কুমার সাহা ঝিনাইদহ জেলার মৃত জগন্নাথ সাহার ছেলে।

            জানা যায়, গত শনিবার দিবাগত রাত দুইটার দিকে পথচারীরা রেললাইনের ওপর একটি দ্বিখণ্ডীত মৃতদেহ দেখতে যায়। এসময় তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে রেলওয়ে ফারির লাশ রাখার স্থানে রাখে। পরিচয় জানার পর নিহতের পরিবারের সদস্যদেরকে খবর দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা রেলস্টেশনের স্টেশন মাস্টার মিজানুর রহমান জানান, স্থানীয়রা রেললাইনে বৃদ্ধর দ্বিখণ্ডিত মরদেহ দেখে রেলওয়ে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে রাতে কোন একটি ট্রেনে কাটা পড়ে তিনি নিহত হয়েছেন। নিহতের নাম পরিচয় জানা গেছে।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মাসুদ রানা জানান, ঘটনাস্থল থেকে রাতেই বৃদ্ধর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীর কোমর থেকে বিচ্ছিন্ন হয়ে ছিল। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। অভিযোগ না থাকায় পরবর্তীতে পরিবারের সদস্যদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।