চুয়াডাঙ্গা শুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ট্রেনে কাটা পড়ে কয়েক খণ্ড নারীর লাশ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২৮, ২০২২ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় ট্রেনের নিচে পড়ে ১০ থেকে ১২ খণ্ড হয়ে এক বৃদ্ধা নারী নিহত হয়েছেন। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সদর উপজেলার আমিরপুর রেলগেটের অদূরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নেবারণ নেছা চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের আমিরপুর গ্রামের রেলগেট এলাকার মৃত রহম মণ্ডলের স্ত্রী।

খবর পেয়ে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল প্রতিবেদন শেষে লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়।

নিহত পরিবারের সদস্যরা জানান, কয়েক বছর ধরে নেবারণ নেছা মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। মাঝেমধ্যেই সবার অজান্তে বাড়ি থেকে চলে যেতো। পরে আমরা খুঁজে বাডিতে নিয়ে আসতাম। শুক্রবার দুপুর ১২টার আগে বাড়ি থেকে বের হয়। পরে লোকমুখে শুনতে পাই রেললাইন পারাপারের সময় ট্রেনের নিচে পড়ে তার শরীর ১০ থেকে ১২ খণ্ড হয়ে নিহত হয়েছেন।

চুয়াডাঙ্গা রেলওয়ে ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, ট্রেনের নিচে পড়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তার শরীর ১০ থেকে ১২ খণ্ড হয়ে গেছে। লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।