চুয়াডাঙ্গা সোমবার , ১১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ট্রাকে সাউন্ডবক্স বাজিয়ে নাচানাচি : অর্ধশতাধিক শিশু কিশোর আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১১, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গায় দ্রুত গতির ট্রাকে সাউন্ডবক্স বাজিয়ে জনজীবন বিপন্ন করে জীবনের ঝুকি নিয়ে ঈদ উৎসবে মেতে উঠেছিল শিশু-কিশোর ও যুবকরা। এতে সড়ক পরিবহন আইন অমান্য করার অপরাধে অর্ধশতাধিক কিশোর ও যুবককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। আজ সোমবার দুপুর ৩টার দিকে তাদেরকে আটক করে থানা হেফাজতে নেয় পুলিশ। পরে পরিবারের লোকজনকে থানায় ডেকে নিয়ে এসে মুচলেকা নিয়ে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাবুবুর রহমান কাজল।

Girl in a jacket

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা শহরের জেলার বিভিন্ন এলাকার শিশু-কিশোর-যুবকরা উচ্চমাত্রার সাউন্ডবক্স নিয়ে ট্রাক ভর্তি করে ঈদ উৎসবে মেতে উঠেছে। তারা জেলার বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে এবং জনজীবন বিপন্ন করছে। এমন খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাবুবুর রহমান কাজল চুয়াডাঙ্গা শহরে অভিযান চালিয়ে সাউন্ডবক্সসহ ট্রাক ভর্তি অর্ধশতাধিক কিশোর ও যুবককে আটক করেন। সড়ক পরিবহন আইন অমান্য করায় তাদের আটক করা হয়েছে। পরে মুচলেকা নিয়ে তাদের সকলকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহাবুবুর রহমান কাজল জানান, ঈদের দিন থেকে জেলার বিভিন্ন এলাকার শিশু-কিশোর-যুবকরা উচ্চমাত্রার সাউন্ডবক্স নিয়ে ট্রাক, পিকআপ ও আলমসাধু ভর্তি করে বেপোরোয়াভাবে জেলার বিভিন্ন স্থানে তারা ঘুরে বেড়াচ্ছে। এতে সামাজিকভাবে অপসংস্কৃতি ও দুর্ঘটনার ঝুঁকি রয়েছে বলে জানান তিনি। সড়কে দূর্ঘটনা এড়াতে অভিযান পরিচালনা করে অর্ধশতাধিক কিশোর ও যুবককে আটক করা হয়। পরে মুচলেকা নিয়ে তাদেরকে তাদের পরিবারের নিকট হস্তাস্তর করা হয়েছে। তাদের সকলের বাড়ি দামুড়হুদা থানা এলাকায়। দুর্ঘটনার ঝুঁকি এড়াতে এই অভিযান অব্যাহত থাকবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।