চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধাকে পিটিয়ে জখম

90

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে মজিতন নেছা (৭০) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকাল ৬টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ভিমরুল্লাহ মোল্লাপাড়ায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় ব্যক্তিরা মজিতন নেছাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহত মজিতন নেছা চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেহাটি গ্রামের শাহপাড়ার মৃত মনির উদ্দীনের স্ত্রী।
জানা যায়, গত রোববার ভিমরুল্লা মোল্লাপাড়ায় জামায় বাড়িতে আসেন মজিতন নেছা। কয়েকদিন ধরে মজিতন নেছার জামায় মধু মোল্লার ভাই বরতক মোল্লা ও তাঁর ছেলেদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিলো। এই বিরোধের বিষয়ে জানতে পেরেই মেয়ের বাড়িতে যান মজিতন নেছা। গতকাল সকালে মজিতন নেছা বরতক মোল্লা ও তাঁর ছেলেদের সঙ্গে চলমান বিরোধ নিয়ে কথা বলতে গেলে তাঁরা ক্ষিপ্ত হয়ে মজিতন নেছাকে ইট ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় ব্যক্তিরা মজিতন নেছাকে উদ্ধার করে চুয়াডাঙ্গার সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। মজিনত নেছার জখম গুরুত্বর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখে।
এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, জামায় বাড়িয়ে এসে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক বৃদ্ধা জখম হওয়ার বিষয়ে জানতে পেরেছি। তবে এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।