চুয়াডাঙ্গা শুক্রবার , ১৪ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ছাত্রলীগের বিপুলের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানালেন নেতৃবৃন্দ

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৪, ২০১৬ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

r4rrশহর প্রতিবেদক: চুয়াডাঙ্গা সরকারি কলেজের মেধাবী ছাত্র ও কলেজ ছাত্রলীগ কর্মি বিপুলের ওপর আওয়ামী লীগের বিদ্রোহী গ্র“প ও চিহ্নিত সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের ২৪ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়ে ও চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগ নেতা শিমুল লস্কর, ছাত্র নেতা শাকিল হোসেন, কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক আব্দুল মালেক এবং ছাত্রলীগ নেতা চয়নসহ কারাবন্দী ছাত্রলীগ নেতাদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবিতে বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা সরকারি কলেজ শাখার আয়োজনে গতকাল সকাল ১১টায় এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় বলে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হিমেল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিবাদ এক সমাবেশে মিলিত হয়। এসময় জেলা আওয়ামী লীগের কার্যালয় জুড়ে বিপুল সংখ্যক নেতা-কর্মিরা স্লোগান দিতে থাকে “পুলিশের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও, ছাত্রলীগের রক্ত বৃথা যেতে দেবনা, আমার ভাই জেলে কেন এই প্রশাসন জবাব দে, বিদ্রোহীদের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও, ভন্ড নেতার কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও, জালোরে জালো আগুন জালো, মেয়র জিপু চৌধূরীর গদিতে আগুন জালো একসাথে” উক্ত অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই হামলার তীব্র নিন্দা ও সমালচনা করেন এবং চিহ্নিত সকল আসামীদেরকে আগামী ২৪ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানান চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা আল ইমরান শুভ। বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রুবায়েত বীন আজাদ সুস্থির,সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক সহ-সম্পাদক ইমরান হোসেন, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, সাবেক শিক্ষা ও পাঠ্য চক্র বিষয়ক সম্পাদক শাহাবুল হোসেন, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক রিমন হোসেন, সাবেক স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, সাবেক সদস্য খালিদ মাহামুদ, সাবেক ছাত্রনেতা অয়ন হাসান জোয়ার্দ্দার, বরকত হাসান জোয়ার্দ্দার, চঞ্চল আহামেদ, সৈকত হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ। সবশেষে গুরুতর আহত ছাত্রলীগ নেতা বিপুলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া চান সাবেক সফল সাধারণ সম্পাদক অনিক জোয়ার্দ্দার। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেন সরকারি কলেজ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হিমেল।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।