চুয়াডাঙ্গা রবিবার , ২ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় চ্যানেল আইয়ের জন্মদিন পালন

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ২, ২০২২ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: ‘চ্যানেল আই ২৪, এবার আসছে ২৫’ এই প্রতিপাদ্য নিয়ে চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনের মধ্যদিয়ে পালন করা হয়েছে চ্যানেল আইয়ের জন্মদিন। গতকাল শনিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব অডিটরিয়ামে জন্মদিন পালন করা হয়। এর আগে প্রেসক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। জন্মদিন উপলক্ষে চ্যানেল আইয়ের চুয়াডাঙ্গা প্রতিনিধি রাজীব হাসান কচির সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু রাশেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহতাব উদ্দীন, স্থানীয় সংবাদপত্র সম্পাদক পরিষদের আহ্বায়ক আজাদ মালিতা, প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন। এছাড়া আরও বক্তব্য দেন এনটিভির প্রতিনিধি রফিকুল ইসলাম, প্রথম আলোর প্রতিনিধি শাহ আলম সনি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ। দৈনিক পশ্চিমাঞ্চলের সহকারী সম্পাদক শেখ সেলিম ও প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক ইসলাম রকিবের যৌথ সঞ্চালনায় পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন বাংলাদেশ পোস্টের প্রতিনিধি এম এম আলাউদ্দীন। পরে উপস্থিতিদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটা হয়।

এদিকে চ্যানেল আইয়ের সহযোগী প্রতিষ্ঠান ‘প্রকৃতি ও জীবন ক্লাব’-এর চুয়াডাঙ্গা জেলার উপদেষ্টা পরিষদের ১০ সদস্যদের হাতে স্মারক উপহার তুলে দেওয়া হয়। সদস্যরা হলেন- চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের কার্যকারী সদস্য অ্যাডভোকেট রফিকুল ইসলাম, জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ওয়াহিদ মাহমুদ রবিন, ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ক্রীড়া) শামসুন্নাহার শিলা, জেলা শিল্পকলা একাডেমির সদস্য উম্মে হাবীবা হীরা, সোনালী ব্যাংকের সাবেক সিনিয়র অফিসার (ক্যাশ) জয়নাল আবেদীন, পরিবেশবাদী স্বেচ্ছাসেবী সংগঠন পানকৌড়ির প্রতিষ্ঠাতা বখতিয়ার হামিদ বিপুল ও মানবতার জন্য’র প্রতিষ্ঠাতা শাহীন সরকার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।