চুয়াডাঙ্গা শনিবার , ২৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় চাল পাবে ৮২ হাজার ৫৭০টি পরিবার

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ২৩, ২০২২ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলার ৪টি উপজেলা ও ৪টি পৌরসভার অতিদরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবার ৮২ হাজার ৫৭০টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৮২৫ দশমিক ৭ মেট্রিক টন চাল পাবে। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সহকারী কমিশনার মো. সাদাত হুসাইন জানান, জেলার সদর উপজেলার ১৯ হাজার ২৯টি ভিজিএফ কার্ডের অনুকূলে ১৯০ দশমিক ২৯০ মেট্রিক টন, আলমডাঙ্গা উপজেলার ২১ হাজার ৬টি ভিজিএফ কার্ডের অনুকূলে ২১০ দশমিক ৬০ মেট্রিক টন, দামুড়হুদা উপজেলার ১৬ হাজার ৭১০টি ভিজিএফ কার্ডের অনুকূলে ১৬৭ দশমিক ১০০ মেট্রিক টন ও জীবননগর উপজেলায় ১০ হাজার ৪২১টি ভিজিএফ কার্ডের অনুকূলে ১০৪ দশমিক ২১০ মেট্রিক টন চাল পাবে।

এছাড়াও চুয়াডাঙ্গা পৌরসভার ৪ হাজার ৬২১টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৪৬ দশমিক ২১০ মেট্রিক টন, আলমডাঙ্গা পৌরসভার ৪ হাজার ৬২১টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৪৬ দশমিক ২১০ মেট্রিক টন, দর্শনা পৌরসভার ৩ হাজার ৮১টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৩০ দশমিক ৮১০ মেট্রিক টন ও জীবননগর পৌরসভার ৩ হাজার ৮১টি ভিজিএফ কার্ডের অনুকূলে ৩০ দশমিক ৮১০ মেট্রিক টন চাল বিতরণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।