চুয়াডাঙ্গা বুধবার , ১৯ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ‘চালালে গাড়ী সাবধানে, বাঁচবে সবাই প্রাণে’ স্লোগানে পেশাজীবী মোটরযান চালকদের ড্রাইভিং প্রশিক্ষণ কর্মশালা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১৯, ২০১৭ ৫:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

20170718_101655

নিজস্ব প্রতিবেদক: ‘চালালে গাড়ী সাবধানে, বাঁচবে সবাই প্রাণে’ স্লোগান নিয়ে চুয়াডাঙ্গায় পেশাজীবী মোটরযান চালকদের ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা ড্রাইভিং ট্রেনিং স্কুলের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্্দীনের সভাপতিত্বে এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. জিয়াউদ্দীন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো. নিজাম উদ্দীন ও বিআরটিএর’র খুলনা বিভাগীয় উপ-পরিচালক মো. জিয়াউর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন সংস্থার চুয়াডাঙ্গা-মেহেরপুর সার্কেলের সহকারি পরিচালক (ইঞ্জি.) মো. আতিয়ার রহমান। বক্তব্য রাখেন মোটরযান পরিদর্শক এসএম সবুজ। বক্তারা মোটরযান চালকদের সচেতনতার সাথে ট্রাফিক আইন মেনে গাড়ী চালানোর উপর গুরুত্বারোপ করেন।
কর্মশালায় মোটরযান বিষয়ক আইন বিষয়ে প্রশিক্ষণ পরিচালনা করেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া আক্তার এবং সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুচিত্র রঞ্জন দাস। এছাড়া রোড সাইন ও যানবাহন চালনা বিষয়ে প্রশিক্ষণ পরিচালনা করেন ট্রাফিক ইন্সপেক্টর আহসান হাবব। এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি জেড আলম, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি আজাদ মালিতা চুয়াডাঙ্গা বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম জেনারেল, সাধারণ সম্পাদক রিপন মন্ডল, ট্রাক ও ট্রাঙ্ক-লরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা বিআরটিএ’র সিল ম্যাকানিক্স ও জেলার ড্রাইভিং প্রশিক্ষক মো. জাকির হোসেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।