চুয়াডাঙ্গা বুধবার , ২০ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় চাঁদাবাজী মামলায় আটক-১

সমীকরণ প্রতিবেদন
মার্চ ২০, ২০১৯ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
চাঁদাবাজী মামলায় পলাতক আসামী সাংবাদিক পরিচয়দানকারী চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বীনতলা পাড়ার আরিফ (৪০) নামে একজনকে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর ৫টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করে গতকালই আদালতে সোপর্দ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ জানতে পারে, চাঁদাবাজী মামলার পলাতক আসামী জ্বীনতলাপাড়ার মৃত ইছাহকের ছেলে সাংবাদিক পরিচয়দানকারী আরিফ তার নিজ বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সিনিয়র এসআই একরামুল হকসহ সঙ্গীয় ফোর্স ওই আসামীর নিজ বাড়িতে অভিযান চলিয়ে তাকে আটক করে।
উল্লেখ্য, গত বছরের ৩ অক্টোবর বিকেলে মাস্টারপাড়ার বিধবা আশা রানী ঘোষের কাছে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করাসহ ওই বাড়িতে হামলা চালায়। পরে একইদিন রাতে ওই বিধবা মহিলা বাদি হয়ে আটক আরিফের নাম উল্লেখ করে চঁদাবাজী মামলা দায়ের করেন। ওই মামলাতে আরিফ দীর্ঘদিন পলাতক ছিলো বলে জানায় থানা পুলিম। পরে গতকাল ভোরে তার নিজ বাড়ি থেকে আটকের পর গতকালই তাকে আদালতে সোপর্দ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।