চুয়াডাঙ্গায় গাঁজা-ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

154

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে গাঁজা, ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। এ সময় গ্রেপ্তার হওয়া আসামিদের কাছ থেকে ৫৯ বোতল ফেনসিডিলসহ ১ শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে গ্রেপ্তার হওয়া আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সংশ্লিষ্ট থানা হেফাজতে সোপর্দ করা হয়। গতকাল শুক্রবার দামুড়হুদা থানার ঈশ্বরচন্দ্রপুর ও সদরের খাড়াগোদা বাজার থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন ইতি খাতুন (৫৫) ও রশিদ আলী (৪৭)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে দামুড়হুদা উপজেলার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর এলাকায় এক নারী ফেনসিডিল বিক্রি করার জন্য অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ পিপিএমের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) জমিস উদ্দীন ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালানা করেন। অভিযানকালে একই এলাকার গাজী মোহাম্মদের স্ত্রী মাদক কারবারি ইতি খাতুনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর আসামির কাছ থেকে ৫৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
অপর দিকে, জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক খালিদ হোসেন গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর উপজেলার খাড়াগোদা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে গড়াইটুপি এলাকার মৃত সাহেব আলীর ছেলে রশিদকে গ্রেপ্তার করেন। এ সময় তাঁর শরীর তল্লাশি করে ১ শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে এসব আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে উদ্ধার করা মাদকসহ আসামিদের সংশ্লিষ্ট থানা হেফাজতে সোপর্দ করে।