চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৯ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় গাঁজা-ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৯, ২০২২ ৮:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করছে। গতকাল বুধবার সন্ধ্যার পর সদর উপজেলার শংকরচন্দ্র ও শহরের পুরাতন স্টেডিয়াম এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গাঁজাসহ গ্রেপ্তার আসামি সদর উপজেলার জালশুকা মাঠপাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে হারুন অর রশিদ (৪০) এবং ইয়াবাসহ গ্রেপ্তারকৃতা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার রেল পাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে আজিজ আহাম্মেদ বাবু (২১) ও তালতলা পশুহাটপাড়ার কামরুল ইসলামের ছেলে নাঈম (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইমরান, শফিকুলসহ সঙ্গীও ফোর্স ডিঙ্গেদাহ বাজারের পাশে শংকরচন্দ্র এলাকাতে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে তথ্য অনুযায়ী হারুন অর রশিদকে আটক করা হয়। পরে তাঁর শরীর তল্লাশী চালিয়ে স্কসটেপে মোড়ানো এক কেজি ওজনের একটি গাঁজার টুপলা উদ্ধার করা হয়।

এছাড়াও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এএসআই)আশিকুল ইসলাম মেফাউল হাসান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল তালুকদারসহ অন্য আর একটি টিম শহরের পুরাতন স্টেডিয়াম এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আজিজ আহাম্মেদ বাবু ও নাঈম নামে দুই যুবককে গ্রেপ্তার আটক করে পুলিশে। পরে তাদের শরীর তল্লাশী করে ১৬ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ।

গাঁজা ও ইয়াবাসহ তিনজনকে আটকের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি পৃথক মামলা দায়ের করেছে। সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তারকৃতদের আগামীকাল (আজ) আদালতে সোপর্দ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।