চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যার অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ৪, ২০২২ ৮:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : চুয়াডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে নেকজান খাতুন (৬৫) নামের এক বৃদ্ধার আত্মহত্যার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এর পূর্বে ভোর পাঁচটার দিকে নিহতের বুদ্ধি প্রতিবন্ধী ছেলের বউ নারগিছ ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় নেকজান খাতুনের লাশ দেখতে পায়। এসময় তার চিৎকারে স্থানীয় ব্যক্তিরা লাশ নিচে নামিয়ে পুলিশে খবর দেয়। নিহত নেকজান খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার দিগড়ি হেলিপ্যাডপাড়ার ভাগ্যবান মণ্ডলের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নেকজান খাতুন দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। তাঁর স্বামী বেশিরভাগ সময় চুয়াডাঙ্গা সাতগাড়ি দ্বিতীয় স্ত্রীর সঙ্গেই থাকেন। তিনি তাঁর বুদ্ধি প্রতিবন্ধী ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে এক বাড়িতে বসবাস করতেন। গত মঙ্গলবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন নেকজান। ভোর পাঁচটার দিকে নেকজানের ছেলের বউ নারগিছ শাশুড়ীর ঘরে গেলে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। এসময় স্থানীয় ব্যক্তিরা নেকজান খাতুনের মরদেহ নিচে নামায়। পরে খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. উৎপলা বিশ্বাস বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুবুর রহমান বলেন, সদর থানাধীন দিগড়ি গ্রামে নেকজান খাতুন নামের এক বৃদ্ধার আত্মহত্যার ঘটনা ঘটেছে। তবে কোনো অভিযোগ না থাকায় মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।