চুয়াডাঙ্গা বুধবার , ১২ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় গলাই ফাঁস লাগিয়ে নববধূর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১২, ২০২২ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা পৌর এলাকায় বিয়ের এক সপ্তাহের মাথায় গলায় ফাঁস দিয়ে শ্রাবণী আক্তার লাবণী (১৯) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। বুধবার (১২ জানুয়ারি) সকাল ৯টার দিকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে পরীক্ষা-নিরীক্ষার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণ করেন। শ্রাবণী আক্তার লাবণী চুয়াডাঙ্গা পৌর এলাকার নতুন বাজার ইসহাক আলীর মেয়ে।

শ্রাবণীর ছোট চাচা মুক্ত আহমেদ বলেন, এক সপ্তাহ আগে পারিবারিকভাবে কুষ্টিয়ার হালসা গ্রামের আলিমুজ্জামানের ছেলে সোহানুজ্জামান সোহানের সঙ্গে শ্রাবণীর বিয়ে হয়। এখন জানতে পারছি শ্রাবণীর সঙ্গে কোনো এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। এ কারণে বিয়ের একদিনের মাথায় সে বাবার বাড়িতে চলে আসে। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে গণ্ডগোল হতে থাকে। বুধবার সকালে বাবার বাড়িতে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। পরে শ্রাবণীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহম্মেদ বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর শ্রাবণীকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, বিয়ের আগে প্রেমের সম্পর্ক ছিল মেয়েটির। এ কারণে একদিন সংসার করে বাবার বাড়িতে এসে আত্মহত্যা করেছে। কোনো অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।