চুয়াডাঙ্গা বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়ের মধ্যদিয়ে প্রচারণায় নামলেন ১ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী শহিদুল ইসলাম সাহান

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৮, ২০২২ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: চুয়াডাঙ্গা জেলা পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের (চুয়াডাঙ্গা সদর) সদস্য পদপ্রার্থী ‘তালা’ প্রতীকের প্রার্থী শহিদুল ইসলাম সাহান গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। গত সোমবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম সাহান বিগত পাঁচবছর মেয়াদকালে তাঁর নির্বাচনী এলাকায় যেসব উন্নয়ন কর্মকাণ্ড করেছেন, তার ফিরিস্তি তুলে ধরেন। এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে তাঁকে সমর্থন ও সহযোগিতার দাবি জানান এই সদস্য প্রার্থী।

এনটিভির প্রতিনিধি সিনিয়র সাংবাদিক রফিকুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময়কালে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন, সিনিয়র সাংবাদিক শেখ সেলিম, মিজানুল হক মিজান, এমএম আলাউদ্দিন, শাহ আলম সনি, রফিক রহমান, আহাদ আলী মোল্লা, আতিয়ার রহমান, খাইরুজ্জামান সেতু, রেজাউল করিম লিটন, আবুল হাশেম, রিফাত রহমান, মাহফুজ মামুন, জামান আখতার, মশিউর রহমান, প্রেসক্লাবের সহসভাপতি কামাল উদ্দিন জোয়ার্দ্দার, সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, আলমগীর কবির শিপলু, মফিজুর রহমান জোয়ার্দ্দার, হুসাইন মালিক, জহির রায়হান সোহাগ, সোহেল সজীব, আজকের পত্রিকার সাংবাদিক মেহেরাব্বীন সানভী ও পশ্চিমাঞ্চল প্রতিনিধি আহসান আলম উপস্থিত ছিলেন।

Girl in a jacket

লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম সাহান বলেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের নির্বাচনে আল্লাহুর অশেষ রহমতে এবং আপনাদের দোয়া ও ভালোবাসায় সিক্ত হয়ে ১ নম্বর ওয়ার্ডে (চুয়াডাঙ্গা সদর) সদস্য পদে আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে পুনরায় অংশগ্রহণ করতে যাচ্ছি। গতবারের ন্যায় এবারের নির্বাচনেও উন্নয়নের প্রতীক তালা মার্কা। কিন্তু এর চাবি আপনাদের সকলের হাতে। আশা করি আপনারা গত নির্বাচনের মতো এবারের নির্বাচনেও আপনাদের একাজন সারথী হিসেবে আমার পক্ষে ভোটারদের জনসমর্থন তৈরিতে আমাকে সাহস, সহযোগিতা ও নির্দেশনা দিয়ে নির্বাচিত করার বিষয়ে আন্তরিকভাবে আমার পাশে থাকবেন বলে আমি আশা করি।
শহিদুল ইসলাম সাহান বিগত ৫ বছর মেয়াদে তাঁর নির্বাচনী এলাকার উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে বলেন, আপনারা অবশ্যই অবগত আছেন চুয়াডাঙ্গা ১ নম্বর ওয়ার্ডের (চুয়াডাঙ্গা পৌরসভা, আলুকদিয়া ও চিৎলা ইউনিয়ন) নির্বাচিত সদস্য হিসেবে সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে আমি সবসময় কাজ করেছি। আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন করেছি আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে। প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করেছি, আপনাদের সর্বাত্মক সহযোগিতার পরশ নিয়ে।

নিজেকে সাংবাদিক সমাজের বন্ধু দাবি করে শহিদুল ইসলাম সাহান বলেন, আজ আমি বড়ই পরিতৃপ্ত চুয়াডাঙ্গা প্রেসক্লাবের উন্নয়নে নিজেকে আংশিক আত্মনিয়োগ করতে পেরেছি। বলতে বাধা নেই শুধু আপনাদের প্রিয় প্রতিষ্ঠানেই নয়, আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন মসজিদ, মাদরাসা গেটের মিনার, কবরস্থান, শিক্ষাপ্রতিষ্ঠান, ঈদগাহ, রাস্তা, ড্রেন, মাথাভাঙ্গা নদীর ঘাটলা বাঁধানো ও গাছের গোড়া বাঁধানোসহ নানাবিধ উন্নয়নমূলক কাজসহ কোভিড-১৯ মোকাবিলায় মাস্ক, স্যানিটাইজার, প্যাকেজ খাবারসহ বিভিন্ন উপকরণ দিয়ে আপনাদের দোয়া ও আল্লাহুর অশেষ রহমতে কাজগুলি সম্পন্ন করেছি।

বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিজের ভূমিকা তুলে ধরে শহিদুল ইসলাম সাহান বলেন, আপনারা অবগত আছেন আমি বর্তমানে চুয়াডাঙ্গা রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি ও ডায়াবেটিক সমিতির যুগ্ম সম্পাদকসহ নানাবিদ সামাজিক সাংস্কৃতিক, সংগঠনসমূহের আত্মমানবতা সেবার প্রতিষ্ঠানগুলির নিষ্ঠার সাথে দায়িত্ব দীর্ঘ সময় যাবত পালন করে আসছি। দায়িত্বপালন কালে আপনাদের সকলের সহযোগিতা আমার পাথেয়।
সাংবাদিকদের সহযোগিতা চেয়ে শহিদুল ইসলাম সাহান বলেন, আপনারা আধুনিক সমাজ বিনির্মাণের দিকপাল। আপনাদের মেধা বুদ্ধি ও মননশীলতা জাগরিত করে আজ আগামীর ভবিষ্যত পরিকল্পানা নৈতিক প্রেক্ষাপট। চুয়াডাঙ্গা জেলার আর্থসামাজিক উন্নয়নে আপনাদের যৌক্তিক নির্দেশনা সমাজের সর্বস্থানেই গ্রহণযোগ্য হয়ে থাকে। আপনাদের গঠনমূলক আলোচনা ও সঠিক নির্দেশনা সমাজ, রাষ্ট্র কাঠামো উপকৃত হচ্ছে সুদীর্ঘকাল ধরে। তাই আশা করি, আমার নির্বাচনী এলাকা ১ নম্বর ওয়ার্ড (চুয়াডাঙ্গা সদর) চুয়াডাঙ্গা পৌরসভা, সদর উপজেলা পরিষদ, আলুকদিয়া, মোমিনপুর, কুতুবপুর, পদ্মবিলা, শংকরচন্দ্র, বেগমপুর, তিতুদহ ও গড়াইটুপি ইউনিয়ন পরিষদ। আগামীতেও এই এলাকাগুলি বিগত দিনের ন্যায় সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। তাই আশা করি আপনারা আমার এই নির্বাচনী তরী অবশ্যই পার করবেন ভালোবাসার আকুণ্ঠ সমর্থনে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।