চুয়াডাঙ্গা বুধবার , ২০ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ক্রীড়াবিদ ওবায়দুল হক জোয়ার্দ্দারের সুস্থতায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২০, ২০২২ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ওবায়দুল হক জোয়ার্দ্দারের সুস্থতায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বাদ জোহর চুয়াডাঙ্গা রেলবাজার ফাজিল মাদরাসার হেফজুল কোরআন বিভাগের হলরুমে অনুষ্ঠিত দোয়া মাহফিল টি পরিচালনা করেন হাফেজ মাও. মো. আশরাফুল আলম। চুয়াডাঙ্গা জেলা শারীরিক শিক্ষার শিক্ষক সমিতি কর্তৃক আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গুরুতর অসুস্থ ক্রীড়াবিদ ওবায়দুল হক জোয়ার্দ্দারের সহধর্মিণী জিনিয়া খাতুন, সাবেক কৃতি ফুটবলার রেজাউল হক জোয়ার্দ্দার রেজা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেলিনা খাতুন, সহ-সাধারণ সম্পাদক দিলরুবা খুকু, জেলা শারীরিক শিক্ষার শিক্ষক সমিতির সভাপতি রউফুননাহার রীনা, নির্বাহী সদস্য আ. হাই, সদর উপজেলা সভাপতি ফজলুল হক মালিক, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান, আলমডাঙ্গা উপজেলা সভাপতি মোহাম্মদ আলী সিদ্দিক, সাধারণ সম্পাদক মহসিন কামাল, দামুড়হুদা উপজেলা সভাপতি সাইদুর রহমান সন্টু, সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, রেফারী সমিতির সদস্য রেজাউল হক রিজু, রেয়ান, লিটা, নিপুন  প্রমুখ। দোয়া ও মিলাদ মাহফিলটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা শারিরীক শিক্ষার শিক্ষক সমিতি সাধারন সম্পাদক রকিবুল ইসলাম (ইসলাম রকিব)।

Girl in a jacket

উল্লেখ্য, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, সাবেক কৃতি গোল রক্ষক, রেফারী সমিতির সাধারণ সম্পাদক ক্রীড়াবিদ চুয়াডাঙ্গা ঈদগাঁ পাড়ার বাসীন্দা ওবায়দুল হক জোয়ার্দ্দার গত ১৪ জুলাই সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ও পরে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ৫২ঘন্টা পরে জ্ঞান ফিরলেও তিনি শঙ্কামুক্ত নন বলে চিকিৎসারা জানিয়েছেন। দোয়া ও মিলাদ মাহফিল শেষে সংক্ষিপ্তভাবে সমিতির কার্যক্রম বিষয়ে আলোচনা করা হয়।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।