চুয়াডাঙ্গা শনিবার , ৩০ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে ৭টি ট্রেডে ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৩০, ২০২২ ৭:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদক: চুয়াডাঙ্গা সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে ৭টি ট্রেডে ৭৪১ জন পরীক্ষার্থী ফাইনাল পরীক্ষায় অংশগ্রহণ করেছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে চুয়াডাঙ্গা জেলা সমাজসেবা কার্যালয়ের শহর সমাজসেবা প্রকল্প পরিষদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্সে ৭০ জন শিক্ষার্থীসহ মোট ৫৪৪ জন, আমিনশীপে ৫ জন, ইলেকট্রিক্যাল হাউজ ওয়ারিং ৩০ জন, প্লাম্বিং অ্যান্ড পাইপ ফিটিংস ৩০ জন, ম্যাশিনারি এন্ড বাইন্ডিং ৩০ জন, ডাটাবেজ প্রোগ্রামিং ৭৭ জন এবং গ্রাফিক্স ডিজাইনে ২৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।

এসময় জেলা সমাজসেবা কার্যালয়ের শহর সমাজসেবা অফিসার মো. মিজানুর রহমান, চুয়াডাঙ্গা সরকারি  টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, চিফ ইন্সট্রাক্টর প্রকৌশলী ইমরুল কাদির, ইন্সট্রাক্টর ড. প্রকৌশলী হালিম মাহমুদ ভূঁইয়া, ইন্সট্রাক্টর কাজী আবু সাঈদ মুহাম্মদ নাজমুস সাদাতসহ শিক্ষকবৃন্দ পরীক্ষার ডিউটিতে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম জানান, কারিগরি শিক্ষাবোর্ডের আওতায় বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা ৩৬০ ঘণ্টা বেসিক কোর্স সম্পন্ন করে ফাইনাল পরীক্ষায় অংশগ্রহণ করেছে। জেলা সমাজসেবা কার্যালয়ের শহর সমাজসেবা কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, সমাজসেবা কার্যালয়ের শহর সমাজসেবার দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের আওতায় কম্পিউটার অ্যাপ্লিকেশন কোর্স ও আমিনশীপে মোট ৭৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।