চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় কাজে না যাওয়ায় দিনমজুরকে কুপিয়ে জখম

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ৯, ২০২১ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুরে কাজে না যাওয়ায় মন্টু আলী (৪৫) নামের এক দিনমজুরকে কুপিয়ে জখম করেছে জমির মালিক। বুধবার (৮ ডিসেম্বর) রাত ১০টার দিকে আহত মন্টু আলীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। আহত মন্টু আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

আহত মন্টুর স্ত্রী শাবানা খাতুন অভিযোগ করে বলেন, কুতুবপুর গ্রামের বেল্টুর ছেলে আদম আলীর জমি দেখাশোনার কাজ করেন আমার স্বামী। মঙ্গলবার রাত থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। এতে বুধবার কাজে যেতে পারেননি। পরে রাতে গ্রামের একটি দোকানে গেলে সেখানে আদম আলীর সঙ্গে দেখা হয় তার।

জমিতে কেন যায়নি, জিজ্ঞাসা করলে আমার স্বামী অসুস্থতার কথা জানান। এরপর আদম আলী উত্তেজিত হয়ে হাতে থাকা দেশীয় অস্ত্র হাঁসুয়া দিয়ে মাথায় কুপিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আমার তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করি।

তিনি আরও বলেন, আমার স্বামী দৈনিক হাজিরায় কাজ করেন জমিতে। এক দিন কাজে না গেলে এক বেলা না খেয়েও থাকতে হয় আমাদের। আদম আলী এর আগেও আমাদের পরিবারের দুজন সদস্যকে মারধর করেছে। তার ভয়ে আমরা কোনো কথা বলতে পারি না। আমরা এসবের বিচার চাই।

এ ব্যাপারে আদম আলীর বক্তব্য জানতে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।