চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৩০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় এলজিএসপি-৩ এর জেলা সমন্বয় কমিটির সভায় ডিসি আমিনুল ইসলাম খান

সকলকে স্বচ্ছ্বতার সাথে প্রকল্প বাস্তবায়ন করতে হবে
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৩০, ২০২২ ৬:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন: ইউনিয়ন পর্যায়ে সকল প্রকার উন্নয়ন স্বচ্ছতার সাথে বাস্তবায়ন করার উদাত্ত আহ্বান জানিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান বলেছেন, লোকাল গর্ভান্যান্স সাপোর্ট প্রজেক্ট তৃতীয় পর্যায় অব্যাহত রয়েছে। ডিসেম্বর পর্যন্ত চলবে। এ প্রকল্পের আওতায় চুয়াডাঙ্গার সকল ইউনিয়নে ছোট-বড় ২৬ হাজারের অধিক প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। উপজেলা প্রশাসন তদারকি করেছে। প্রকল্প বাস্তবায়ন তদারকি প্রশাসনের তরফে আরও বাড়াতে হবে।

গতকাল বুধবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত এলজিএসপি-৩ এর জেলা সমন্বয় কমিটির সভায় প্রকল্পের জেলা সহায়ক আজাদুল ইসলাম বিস্তরিত তথ্য উপস্থাপন করেন। সার্বিক দায়িত্ব পালন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাফিয়া আফরিন। চার উপজেলার নির্বাহী অফিসার, উপজেলাভিত্তিক ইউপি চেয়ারম্যান সদস্য, উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যানসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, সরকার গ্রামীণ অবকাঠামো উন্নয়নে প্রকল্প নিতে যাচ্ছে। সকলকে স্বচ্ছ্বতার সাথে প্রকল্প বাস্তবায়ন করতে হবে। দৃশ্যমান উন্নয়ন যাতে টেকসই হয়, সেদিকে বাড়তি নজর দিতে হবে। উপজেলা নির্বাহী অফিসারগণ বেশি বেশি করে তদারকি করবেন। প্রয়োজনে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও চেয়ারম্যানদের নিয়ে প্রকল্পচিত্র তুলে ধরতে হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।