চুয়াডাঙ্গা শুক্রবার , ৩ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় এমপি ছেলুন জোয়ার্দ্দারের ঐচ্ছিক তহবিল থেকে অর্থ বিতরণ এবং রোগমুক্তি কামনায় দোয়া

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ৩, ২০২২ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:  চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের ঐচ্ছিক তহবিল থেকে মঞ্জুরিকৃত ৪ লাখ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদের মিলনায়তনে ৮৩ জনের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা করে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামিম ভূঁইয়া।

এ অর্থ বিতরণকালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহাজাদী মিলি, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আইনাল হক প্রমুখ।

পরে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের রোগমুক্তি কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।