চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ইয়াবা-গাঁজাসহ আটক দুই নারী মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:অবৈধ মাদক ইয়াবা ও গাঁজাসহ দুইজন নারী মাদক ব্যবসায়ীকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া হয়েছে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা ও দর্শনা থানায় মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪৮পিস ইয়াবা ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রদান করা হয়েছে। সাজাপ্রাপ্তরা হলেন- জীবননগর উপজেলার হাসপাতালপাড়ার সাঈদ হোসেনের স্ত্রী রিনা সুলতানা (৪১) ও দর্শনার পাঠানপাড়ার মোস্তফা শেখের স্ত্রী শিউলি খাতুন (৩৭)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বুধবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন ও সহকারী উপপরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে রিনা সুলতানার বাড়িতে অভিযান চালিয়ে ২৬ পিচ অবৈধ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়।

এদিকে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই অভিযানিক টিম দর্শনার শিউলি খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে ২২ পিচ অবৈধ ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি গাঁজাসহ তাকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা করেন। একই আইনে শিউলি খাতুনকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করা হয়। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।