চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

চুয়াডাঙ্গায় ইজিবাইক চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৪:০২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ইজিবাইক চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ। একই সাথে উদ্ধার করা হয় চুরি হওয়া ইজিবাইকের কিছু অংশ। গত মঙ্গলবার সন্ধ্যারাতে চুয়াডাঙ্গা থেকে ফরিদ হোসেন নামে একজনকে আটকের পর গতকাল বুধবার ঝিনাইদহ জেলার শৈলকূপা এলাকায় অভিযান চালিয়ে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের গতকালই আদালতে সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে ফরিদ হোসেন (৩২), এছাড়াও ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বাকাইসিদ্ধি গ্রামের কালু শেখের ছেলে ঝণ্টু (৪৫) ও একই এলাকার মৃত উকিল উদ্দীনের ছেলে জলিল (৬০)।

পুলিশ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার টেংরামারি গ্রামের জৈনক শান্তি নামে এক ব্যক্তির বাড়ি থেকে গতবছর ৭ নভেম্বর রাতে একটি ইজিবাইক চুরি করে পালিয়ে যায় চোর চক্রটি। ওই ঘটনার পর চুয়াডাঙ্গা সদর থানার শান্তি বাদী হয়ে তার ইজিবাইক চুরির বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন। দীর্ঘ কয়েক মাস তদন্ত শেষে ওই ঘটনার সাথে জড়িত ফরিদ হোসেন নামে একজনকে গত বুধবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা কোর্ট মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে সদর থানার পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুম বিল্লাহ ফোর্সসহ গতকাল বুধবার ভোররাতে ঝিনাইদহ জেলার শৈলকূপা এলাকায় অভিযান চালিয়ে বাকি দুইজনকে গ্রেপ্তারসহ চুরি হওয়া ইজিবাইকের কিছু অংশ উদ্ধার করে আসমিদের থানা হেফাজতে নেন। গতকালই গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট মামলায় আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

Girl in a jacket
Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।