চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

55

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় রবিন হোসেন (৬) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মাবিলা ইউনিয়নের কুশোডাঙ্গা গ্রামের বাজারপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু রবিন হোসেন কুশোডাঙ্গা গ্রামের বাজারপাড়ার বিল্লাল হোসেনের ছেলে।
জানা যায়, গতকাল দুপুরে বাড়ির পাশে রাস্তার ধারে সমবয়সীদের সঙ্গে খেলা করছিল রবিন। খেলার একপর্যায়ে অসাবধানতাবসত রাস্তা পার হতে গেলে দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। ইজিবাইকের ধাক্কায় শিশুটি গুরুতর জখম হয়ে রাস্তার ধারে ছিটকে পড়ে। এসময় স্থানীয় ব্যক্তিরা জখম রবিনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহানা আহমেদ বলেন, দুপুরের কয়েকজন শিশুটিকে জরুরি বিভাগে নিয়ে আসে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে।
এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ খান জানান, রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় রবিন নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ হস্তান্তর করা হয়েছে।